আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং

সুনামগঞ্জে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করলেন পুলিশ সুপার এহ্সান শাহ্

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ:

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার দ্বিতীয় দিন মহাসপ্তমী উপলক্ষ্যে সুনামগঞ্জ জেলার ছাতক ও শান্তিগঞ্জ থানাধীন বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্।

শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যা থেকে পুলিশ সুপার জেলার ছাতক ও শান্তিগঞ্জ থানা এলাকার বেশ কয়েকটি পূজামণ্ডপ পরিদর্শন করেন। পরিদর্শনকালে পুলিশ সুপার পূজামণ্ডপে ডিউটিরত পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ সদস্যদের সাথে কথা বলেন এবং তাদের পূজামণ্ডপ এলাকায় সর্বোচ্চ সতর্কতার সাথে ডিডটি পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন। এ সময় তিনি পূজামণ্ডপ কমিটির সদস্যসহ মণ্ডপে আগত ব্যক্তিদের শুভেচ্ছা জানান এবং কুশল বিনিময় করেন। পুলিশ সুপার প্রতিটি পূজামণ্ডপ পরিদর্শনের সময় মণ্ডপ কমিটির সদস্যদের হাতে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার স্বরূপ ফলের ঝুড়ি তুলে দেন।

২০ অক্টোবর ষষ্ঠী পূজার মধ্যদিয়ে শুরু হয় শারদীয় দুর্গোৎসব। ২৪ অক্টোবর শুভ বিজয়ার মধ্য দিয়ে শেষ হবে সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম এই উৎসব। প্রতিবারের মতো এবারও সুনামগঞ্জ জেলার প্রতিটি পূজামণ্ডপে জেলা পুলিশে সকল ইউনিট, আনসার ও গ্রাম পুলিশ সদস্যদের সমন্বয়ে দুর্গাপূজায় সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পূজামণ্ডপ পরিদর্শনের সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সাঈদ, সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) সুভাশীষ ধর, সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহা, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর হোসেন, শান্তিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ খালেদ চৌধুরী, ছাতক থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, জয়কলস ও পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শান্তিগঞ্জ ও ছাতক উপজেলা পূজা উদযাপন পরিষদ কমিটির নেতৃবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ